রয়েল এনফিল্ডের নতুন বাইক

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০২:২৫ পিএম, ২৬ আগস্ট ২০২১

এবার বুলেটপ্রেমীদের জন্য সুখবর নিয়ে আসছে রয়েল এনফিল্ড। জানা গেছে, নতুন মডেলের বাইক নিয়ে আসছে জনপ্রিয় এ বাইক প্রস্তুতকারক প্রতিষ্ঠানটি। এবারের মডেলের নাম রয়েল এনফিল্ড ক্লাসিক ৩৫০। আগামীকাল (২৭ আগস্ট) থেকে ভারতের বাজারে এটি পাওয়া যাবে।

এতদিন রয়েল এনফিল্ড ক্লাসিক ৩৫০-এই মডেলের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন বুলেটপ্রেমীরা। সিঙ্গেল সিটার ক্লাসিক ৩৫০, টুইন সিটার ক্লাসিক ৩৫০ ও ক্লাসিক ৩৫০ সিঙ্গেল এডিশন-আপাতত এই তিন মডেলের বাইক লঞ্চ হবে আগামীকাল। ইতিমধ্যে ম্যাট ব্ল্যাক কালার-এর মডেলের ছবি ভাইরাল হয়েছে।

jagonews24

নতুন জেনারেশন রয়েল এনফিল্ড ক্লাসিক ৩৫০-এ থাকবে অ্যালয় হুইল। তবে কিক স্টার্ট থাকবে না বলে জানা যাচ্ছে। মিটিওর ৩৫০-এর মতো ৩৪৯ সিসি ডিওএইচসি ইঞ্জিন থাকবে এই মডেলে। যা থেকে ২০পিএইচ পাওয়ার ও ২৭ এনএম টর্ক জেনারেট হবে।

হ্যালোজেন ল্যাম্প ও সেমি ডিজিটাল ইনস্ট্রুমেন্টাল ক্লাস্টার থাকবে এবারের মডেলে। বুলেটপ্রেমীরা এবার বাইক রাইডে নতুন এক অভিজ্ঞতা লাভ করবেন বলে আশা করছেন রয়েল এনফিল্ড কর্তৃপক্ষ।

এমএমএফ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]