ওয়েব সিরিজ দেখে দিনে আয় হবে ২ লাখ

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ১৭ এপ্রিল ২০২২
ছবি: সংগৃহীত

জীবিকার জন্য চাকরিকেই বেছে নেন বেশিরভাগ মানুষ। কেউ কেউ আবার নিজের চেষ্টায় উদ্যোগীও হন। তবে চাকরিজীবীর সংখ্যাই বেশি। সারা বিশ্বের কিছু মজার চাকরি রয়েছে। এই যেমন ধরুন, অন্যের জন্য লাইনে দাঁড়ানো, অন্যের বগলের গন্ধ শোকা, কুকুরের খাবার পরীক্ষা, চিকেন সেক্সার, ট্যাঙ্ক পরিষ্কারক, বমি সংগ্রাহক, ডগ সার্ফিং ইনস্ট্রাক্টরসহ বেশ কিছু আপাত দৃষ্টিতে দেখতে অস্বস্তি হওয়ার মতো চাকরি।

তবে এখন যে চাকরির কথা বলছি তা খুবই সহজ। তবে পারিশ্রমিক অনেক বেশি। ঘণ্টায় ১০০ ডলার। দিনে ২ হাজার ৪০০ ডলার অর্থাৎ বাংলাদেশি টকায় যা ২ লাখেরও বেশি। এই সুযোগ পাবেন যে কেউ। সেই সঙ্গে থাকছে এক বছরের জন্য ম্যাগেলান টিভির কনটেন্ট বিনামূল্যে দেখার সুযোগ।

ডকুমেন্টারি স্ট্রিমিং সার্ভিস ম্যাগেলান টিভি ওয়েব সিরিজ দেখার জন্য লোকবল নিয়োগ দেবে। এখন আর ওয়েব সিরিজ দেখার জন্য মায়ের কাছে বকা খেতে হবে না। অনেকেরই রাত জেগে ওয়েব সিরিজ দেখার নেশা আছে। তারা এই সুযোগ কাজে লাগাতে পারেন।

একদিকে আপনার নতুন ওয়েব সিরিজগুলো দেখাও হলো, আবার পারিশ্রমিকও পেলেন ঘরে বসে। ম্যাগেলান টিভি এই চাকরির নাম দিয়েছে ‘ট্রু ক্রাইম ওয়াচ ড্রিম জব’। এই নামের পেছনে কারণ ও আছে। ওই প্ল্যাটফর্মের বেশিরভাগ সিরিজ ও ডকুমেন্টারি সত্য ঘটনা অবলম্বনে তৈরি করা। এর আগেও প্রতিষ্ঠানটি ২০২০ ও ২০২১ সালে একই রকম একটি চাকরির বিজ্ঞাপন দিয়েছিল বলে জানায় সিএনএন।

এই কাজের জন্য আপনাকে কিছু শর্ত পূরণ করতে হবে। প্রথম শর্ত হলো, টানা ৪৮ ঘণ্টায় অন্তত ৩২টি সিরিজ ও তথ্যচিত্র দেখতে হবে। এরপর এসব অভিজ্ঞতা লিখে প্রতিবেদন আকারে জমা দিতে হবে। তবে আপনাকে দুর্বলচিত্তের হওয়া চলবে না। এটিই প্রার্থীর সবচেয়ে বড় যোগ্যতা।

এর পেছনে বড় একটি কারণও আছে। প্রার্থীকে সবচেয়ে ভয়ংকর সিরিয়াল কিলারের ঘটনা অবলোকন করতে হবে। এখানেই শেষ নয়, সিরিজগুলো টানা দেখে যেতে হবে আপনাকে। ফলে আপনি যদি দুর্বল চিত্তের হন তাহলে আবেদন করতে পারবেন না।

চাইলে আপনিও আবেদন করতে পারেন এই চাকরির জন্য। নিজেকে অনেক বেশি সাহসী মনে হলে এখনই আবেদন করে ফেলুন। সময় আছে ১৮ এপ্রিল পর্যন্ত।

সূত্র:সিএনএন

কেএসকে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]