এক চার্জে ৩৮ ঘণ্টা চলবে এই ইয়ারবাড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ১৮ এপ্রিল ২০২৪

বিশ্বের অন্যতম জনপ্রিয় স্মার্ট গ্যাজেট নির্মাতা সংস্থা রিয়েলমি। এবার নতুন বাডস টি১১০ আনলো বাজারে। ইয়ারবাডসে রয়েছে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট। এছাড়াও এটি একটি ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডস।

ইয়ারবাডটিতে ১০ মিলিমিটারের একটি ডায়নামিক বেজ ড্রাইভার রয়েছে। এখানে রয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স যুক্ত এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট। এই ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডসে রয়েছে ব্লুটুথ ৫.৪ কানেক্টিভিটির সাপোর্ট। এটি একটি স্প্ল্যাশ রেজিসট্যান্ট ডিভাইস।

আরও পড়ুন

ইয়ারবাডসের চার্জিং কেসে রয়েছে ৪৬০ এমএএইচ ব্যাটারি। প্রতিটি ইয়ারবাডসে রয়েছে ৪০ এমএএইচ ব্যাটারি। এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশন ফিচার চালু না থাকলে এবং একবার পুরো চার্জ দিলে, চার্জিং কেস সহ এই ইয়ারবাডসে ৩৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ থাকতে পারে।

তিনটি রঙের বিকল্পে পাওয়া যাবে রিয়েলমির এই ইয়ারবাডস। কান্ট্রি গ্রিন, জাজ ব্লু এবং পাঙ্ক ব্ল্যাক পছন্দের যে কোনো রঙে কিনতে পারবেন ইয়ারবাডটি। রিয়েলমি বাডস টি১১০ ইয়ারবাডস ভারতে কেনা যাবে ১ হাজার ২৯৯ রুপিতে।

আরও পড়ুন

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

কেএসকে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।