পদ্মা সেতু ভ্রমণ ১১৯৯ টাকায়

ভ্রমণ ডেস্ক
ভ্রমণ ডেস্ক ভ্রমণ ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ২৭ জুলাই ২০২২

গত ২২ জুলাই থেকে বাংলাদেশ পর্যটন করপোরেশনের উদ্যোগে পদ্মা সেতু ভ্রমণ উদ্বোধন করা হয়। এরপর মানুষের ব্যাপক আগ্রহ ও গণমাধ্যমে ভাইরাল হওয়ার প্রেক্ষিতে প্রতি শুক্র ও শনিবার প্যাকেজ পরিচালনার সিদ্ধান্ত হয়। কিন্তু ২ দিনে আগ্রহীদের সংকুলান করা সম্ভব না হওয়ায় মঙ্গলবারও চালু রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এতে ব্যবসায়ী, গৃহবধূ, অবসরপ্রাপ্ত, ছাত্রছাত্রীদের জন্য ভ্রমণে যুক্ত হওয়া সহজ হবে। এতে নারী-শিশুর জন্য পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়। এটি সর্বস্তরের মানুষের জন্য উন্মুক্ত। 

এখন থেকে স্বাভাবিক রেটের চেয়ে ৪০% ডিসকাউন্টে স্বপ্নের পদ্মা সেতু ও নান্দনিক ভাঙ্গা চত্বরে পর্যটনের আধুনিক এসি ট্যুরিস্ট কোস্টারে ভ্রমণ হবে প্রতি মঙ্গলবার, শুক্রবার ও শনিবার। শুধু উদ্বোধনী ট্যুরটি ৫০% ডিসকাউন্টে করা হয়েছিল।

ভ্রমণসূচি
> বিকাল ২.৩০ মিনিটে পর্যটন ভবনের ১ম তলা, আগারগাঁওয়ে রিপোর্টিং
> ২.৪৫ মিনিটের মধ্যে আসন গ্রহণ ও ৩টায় ভ্রমণ শুরু
> দিনের আলোয় পদ্মা সেতু ও ভাঙ্গা এলিভেটেড এক্সপ্রেসওয়ে হয়ে নান্দনিক ভাঙ্গা চত্বরে উপস্থিতি
> চত্বরে মানসম্মত, সুস্বাদু ও পর্যাপ্ত বৈকালিক স্ন্যাক্স
> সন্ধ্যা ৭টায় আলোকসজ্জিত পদ্মা সেতু হয়ে ঢাকায় ফিরতি ভ্রমণ
> ৯টায় ভ্রমণ সমাপ্তি।

আয়োজকরা জানান, অফিস চলাকালে আগারগাঁওয়ে পাসপোর্ট অফিসের পেছনে এবং নির্বাচন ভবনের সামনে পর্যটন ভবনে এসে ভ্রমণমূল্য ১১৯৯ টাকা পরিশোধ করা যাবে। ভ্রমণটি হ্রাসকৃত মূল্যে হবে। তাই আগে এলে আগে পাবেন ভিত্তিতে বুকিং নেওয়া হবে। আসন সীমিত।

যোগাযোগ বা তথ্যের জন্য শুক্রবার ছাড়া অফিস চলাকালীন ০১৯৪১৬৬৬৪৪৪, ০১৩০০৪৩৯৬১৭ ও ০২-৪১০২৪২১৮ নম্বরে ফোন করতে হবে।

এসইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।