মালদ্বীপের মাফুশি দ্বীপে ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০২২
ফাইল ছবি

মালদ্বীপের জনপ্রিয় মাফুশি দ্বীপে আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করেছে বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা। বাংলাদেশি পর্যটকদের ন্যূনতম খরচে মালদ্বীপ বেড়ানোর সুযোগ করে দিচ্ছে প্রতিষ্ঠানটি। মালদ্বীপের ভ্রমণকে উপভোগ্য করতে প্রতিজনের ন্যূনতম ৫০ হাজার ৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলামের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্যাকেজের আওতায় দুই রাত ও তিনদিন থাকা, ঢাকা-মালে-ঢাকা সব ধরনের ট্যাক্সসহ এয়ার টিকিট, এয়ারপোর্ট-মাফুশি দ্বীপ-এয়ারপোর্ট যাতায়াত, হোটেল একুজ ইন-এ থাকার ব্যবস্থা, স্নোরকেলিং, স্যান্ড ব্যাংক দ্বীপে লাঞ্চের ব্যবস্থা রয়েছে। এছাড়া ভারত মহাসাগরের গভীর সমুদ্রে ডলফিন প্রদর্শন, সমুদ্রের তলদেশে ছবি ও ভিডিও করা, সকালের নাস্তাসহ আরও নানা সুযোগ-সুবিধা রয়েছে এ প্যাকেজে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স সপ্তাহে তিনদিন রোববার, মঙ্গলবার ও শুক্রবার ঢাকা-মালে-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করছে। নতুন যুক্ত হওয়া মাফুশি দ্বীপের হলিডে প্যাকেজ ছাড়াও ইউএস-বাংলা এয়ারলাইন্সের মালদ্বীপের সব প্যাকেজ চলছে।

ইউএস-বাংলা দেশীয় পর্যটন শিল্পের বিকাশ সাধনে শুরু থেকেই কাজ করে যাচ্ছে। ‘দেশকে জানা আর বিদেশকে চেনা’ এ উপলব্ধি থেকেই দেশীয় পর্যটন বিকাশের সঙ্গে সঙ্গে পর্যটকদের বিভিন্ন দেশে স্বল্প খরচে বেড়ানোর সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা। ইউএস-বাংলার হলিডে প্যাকেজগুলো পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে বিনা সুদে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে।

প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য এয়ারলাইন্সের যে কোনো সেলস অফিসে যোগাযোগ করতে বলা হয়েছে। সেই সঙ্গে ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ অথবা হটলাইন ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করে ভ্রমণ পিপাসুরা আজই ট্রাভেল প্যাকেজ গ্রহণ করতে পারবেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এমইউ/এমআইএইচ/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।