ইডেন কলেজ ছাত্রলীগের সম্মেলন ২৪ জুলাই

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৪ এএম, ১৫ জুলাই ২০১৯

আগামী ২৪ জুলাই ইডেন কলেজ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এছাড়া বিজ্ঞপ্তিতে ইডেন কলেজ ছাত্রলীগকে যথাসময়ে সম্মেলনের আয়োজনের জন্য নির্দেশ দেয়া হয়েছে। এদিকে প্রায় তিন বছর পর হতে যাওয়া সম্মেলনকে ঘিরে ইডেন কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

উল্লেখ্য, ২০১৬ সালের ১ নভেম্বর তাছলিমা আক্তারকে আহ্বায়ক করে ১৫ জন যুগ্ম আহ্বায়ক ও ৪৩ জন সদস্য নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করে কেন্দ্রীয় ছাত্রলীগের তৎকালীন সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। প্রায় তিন বছর ধরে এই আহ্বায়ক কমিটি দিয়েই চলছে ইডেন কলেজ ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম।

সম্মেলনের বিষয়ে জানতে চাইলে ইডেন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাহনাজ আক্তার বলেন, ইডেন কলেজের অডিটোরিয়ামে সম্মেলন অনুষ্ঠিত হবে। এর জন্য আমরা ব্যাপক প্রস্তুতি নিচ্ছি। দীর্ঘদিন পর সম্মেলন হওয়ায় নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।

এ বিষয়ে ছাত্রলীগের সহ সভাপতি মহিউদ্দিন শিকদার লিপু বলেন, কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সম্মেলনের জন্য এখনও ইউনিটভিত্তিক কোনো কমিটি গঠন করা হয়নি। ছাত্রলীগের ইউনিটের কমিটি গঠন করার ক্ষেত্রে সভাপতি ও সাধারণ সম্পাদকই সিদ্ধান্ত গ্রহণ করে থাকেন। তবে এতটুকু বলতে পারি, যারা বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শের সৈনিক, দুঃসময়ে যারা সংগঠনের পাশে ছিল, ত্যাগী, পরিশ্রমী, যোগ্য ও মেধাবী তাদেরকে মূল্যায়ন করা হবে।

নাহিদ হাসান/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]