ইবিতে ঈদের ছুটি ৭ আগস্ট শুরু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১০:০১ এএম, ০৫ আগস্ট ২০১৯

ইসলামী বিশ্ববিদ্যালয়ে পবিত্র ঈদ-উল আজহার ছুটি শুরু হবে আগামী ৭ আগস্ট। একই দিন বেলা ১১টার মধ্যে সব আবাসিক শিক্ষার্থীদের হল ছাড়তে নির্দেশ দেয়া হয়েছে।

ছুটি শেষে আগামী ১৮ আগস্ট সব আবাসিক হল খুলে দেয়া হবে বলে নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ।

তিনি জানান, আগামী ৬ আগস্ট থেকে ১৮ আগস্ট পর্যন্ত মোট ১৪ দিন বিশ্ববিদ্যালয়ের সব একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে। তবে প্রশাসনিক কার্যক্রম ৭ আগস্ট থেকে ১৭ আগস্ট মোট ১২ দিন বন্ধ থাকবে।
এদিকে গত শনিবার প্রাধ্যক্ষ পরিষদের সভায় ৭ আগস্ট থেকে ১৮ আগস্ট পর্যন্ত মোট ১২ দিন বিশ্ববিদ্যালয়ের সব আবাসিক হল বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। প্রাধ্যক্ষ পরিষদের এ সিদ্ধান্ত সুপারিশ আকারে উপাচার্য অধ্যাপক হারুন উর রশিদ আসকারীর কাছে পাঠানো হলে তিনি চূড়ান্ত অনুমোদন দেন।

উপাচার্য অধ্যাপক হারুন উর রশিদ আসকারী বলেন, ‘এবার ছুটির মধ্যে জাতীয় শোক দিবস হলেও ছুটির পরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী পালন করা হবে। এছাড়া ছুটির মধ্যে ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা স্বাভাবিক রাখতে ও যে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে প্রক্টরিয়াল বডিকে নির্দেশনা দেয়া হয়েছে।’

সোহাগ ফেরদৌস/এমএমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।