বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

বাঁধনের নতুন সভাপতি নাহিদ, সম্পাদক রাকিবুল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বেরোবি
প্রকাশিত: ০৯:৩০ এএম, ২০ জানুয়ারি ২০২৩

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) স্বেচ্ছায় রক্তদান সংগঠন বাঁধনের ২০২৩ কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন পরিসংখ্যান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাহিদ হাসান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রাকিবুল ইসলাম।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের ৪ নম্বর একাডেমিক বিল্ডিংয়ের পরিসংখ্যান বিভাগের গ্যালারি রুমে বাৎসরিক সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও ডোনার সংবর্ধনা অনুষ্ঠানে এ কমিটি গঠন করা হয়।

আরও পড়ুন: শিক্ষক সমিতির সভাপতি শরিফুল, সম্পাদক আসাদ

নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন- জোনাল প্রতিনিধি হিরন্ময় রায়, সহ-সভাপতি সাইয়্যেদ যুবায়েদ হাসান, মো. রবিউল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ আল নুমান, সাংগঠনিক সম্পাদক কুমার বিশ্বজিৎ, সহ-সাংগঠনিক সম্পাদক শারমিন আক্তার শিমু, কোষাধ্যক্ষ কোষাধ্যক্ষ মো. রায়হান উদ্দিন, দপ্তর সম্পাদক ফাইতুল ইসলাম শোভন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. হাসান আল মামুন, তথ্য ও শিক্ষা সম্পাদক রাজিয়া সুলতানা ঋতু। এছাড়াও কার্যকরী সদস্য ও বিশেষ সদস্যদের এক বছরের জন্য নির্বাচিত করা হয়।

সভাপতি দায়িত্ব গ্রহণের পর নাহিদ হাসান বলেন, ১৯৯৭ সাল থেকে বিনামূল্যে রক্তদানের কার্যক্রম নিয়ে শুরু করা একটি স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধন। যার একটি অংশ হিসেবে কাজ করছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ইউনিট। ২০২৩ সালের কেবিনেটে যারা দায়িত্বে আসছেন সবাই নিজেদের সর্বোচ্চ দিয়ে দায়িত্ব পালন করবেন এবং আমাদের ইউনিটের জন্য এক নতুন দ্বার উন্মোচন করবেন।

আরও পড়ুন: জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ পাচ্ছেন বেরোবির ৪০ শিক্ষার্থী

সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম বলেন, সবার সদিচ্ছা এবং সংশ্লিষ্টতায় এগিয়ে যাক বাঁধন, রক্তদান পুণ্যে ধন্য হই, বেঁচে থাকুক ভালোবাসাগুলো। আমার ওপর অর্পিত দায়িত্ব বিশ্বস্ততার সঙ্গে পালনের চেষ্টা থাকবে।

জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।