ভোলায় পিস্তল ঠেকিয়ে বিকাশকর্মীর ১৬ লাখ টাকা ছিনতাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ২৬ নভেম্বর ২০১৭ | আপডেট: ০৩:৫৫ পিএম, ২৬ নভেম্বর ২০১৭
ভোলায় পিস্তল ঠেকিয়ে বিকাশকর্মীর ১৬ লাখ টাকা ছিনতাই

ভোলার লালমোহনে পিস্তল ঠেকিয়ে বিকাশকর্মীর কাছ থেকে ১৬ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃৃত্তরা। এ ঘটনায় আহত হয়েছেন তুহিন নামের এক বিকাশকর্মী।

রোববার বিকেলে উপজেলার নাজিরপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত বিকাশকর্মীকে শহরের একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার পর থেকেই ভোলার গোয়েন্দা পুলিশ, থানা পুলিশ ও ডিএসসির পৃথক তিনটি টিম ঘটনার তদন্ত করছে। এ ঘটনায় পুরো শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ভোলার বিকাশ ডিলার মনসুর আলম জানান, বিকেলের দিকে ব্যাংক থেকে ১৬ লাখ টাকা নিয়ে তুহিন ও শাহিন নামের দুই বিকাশকর্মী এজেন্টদের মধ্যে টাকা বিতরণের জন্য গেলে দুর্বৃত্তরা তাদের গতিরোধ করে।

এ সময় দুর্বৃত্তরা অস্ত্র ও পিস্তল ঠেকিয়ে ১৬ লাখ টাকা লুট করে নিয়ে যায়। বাধা দিতে গেলে বিকাশকর্মী তুহিনকে অস্ত্র দিয়ে আঘাত করে তারা।

ঘটনার সময় তুহিনের সঙ্গে থাকা অপর বিকাশকর্মী শাহিন বলেন, কিছু বুঝে উঠার আগেই দুর্বৃত্তরা এসেই তুহিনের ওপর হামলা চালিয়ে টাকা ছিনতাই করে নিয়ে যায়।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা ভোলা গোয়ান্দা পুলিশ (ডিবি) ওসি মো. ফারুক হোসেন জানান, বিকাশকর্মীর টাকা ছিনতাইয়ের অভিযোগ পেয়ে আমরা ঘটনার তদন্ত করছি এবং দোষীদের গ্রেফতারে চেষ্টা চলছে। এছাড়া অপর বিকাশকর্মী শাহিনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে, আহত বিকাশকর্মী তুহিনকে শহরের মোহনা ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এএম/এমএস