কক্সবাজারে তিনজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১২:১১ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৭

কক্সবাজারে পৃথক ঘটনায় তিন জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। সদরের ঈদগাঁওর পাহাড়ি গাছে ঝুলন্ত অবস্থায় রং মিস্ত্রি, কলাতলী পর্যটন জোন থেকে হোটেল কর্মচারি ও মহেশখালীতে ভাগিনার লাথিতে নিহত বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, কক্সবাজার সদরের ঈদগাঁওর ভাদিতলা গহীন অরণ্য থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় জামাল হোসেন (২৩) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা ১টার দিকে পুলিশ বন থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

জামাল ঈদগাঁও ইউনিয়নের দক্ষিণ দরগাহপাড়া এলাকার ওসমান গণির ছেলে ও পেশায় রং মিস্ত্রি। ঈদগাঁও বাস স্টেশনে চলমান মাইক্রোবাস মেরামত কারখানায় রংমিস্ত্রির কাজ করতেন তিনি। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক (তদন্ত) মিনহাজ মাহমুদ ভূঁইয়া।

অপরদিকে, কক্সবাজারের কলাতলী হোটেল-মোটেল জোনের লাইট হাউজ এলাকার ভাড়াবাসা থেকে হোটেল সী-গালের কর্মচারী জাহিদের (৩৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা ২টার দিকে হোটেলের কর্মচারী আবাসন থেকে বিছানায় শোয়া অবস্থায় তার মরদেহটি উদ্ধার করা হয়। জাহিদ বাগেরহাটের চিতলমারী উপজেলার কলতলা গ্রামের আশরাফ আলীর ছেলে। কক্সবাজার সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া ঘটনাটি নিশ্চিত করেছেন।

এছাড়াও মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নে শালিসকে কেন্দ্র করে হাতাহাতিতে ভাগিনার লাথিতে মো. ইসমাইল হোসেন (৫৫) নামে সাবেক ইউপি মেম্বার নিহত হয়েছেন। রোববার বেলা ১১টার দিকে ইউপি চেয়ারম্যানের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মোজাম্মেল ওই ইউনিয়নের বড়কূল পাড়ার আলী রেজার ছেলে। এ ঘটনায় ঘাতক মোজাম্মেলকে আটক করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানা পুলিশের ওসি প্রদীপ কুমার দাশ জানান, ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে একজনকে আটক করেছে। বাকিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

সায়ীদ আলমগীর/এমএএস/আরআইপি

আপনার মতামত লিখুন :