আ.লীগের মনোনয়ন চান আব্দুল হান্নান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৯:৪২ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৮
আ.লীগের মনোনয়ন চান আব্দুল হান্নান

পুলিশের অবসরপ্রাপ্ত অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (ডিআইজি) এবং আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুানালের প্রধান তদন্ত কর্মকর্তা আব্দুল হান্নান খান আগামী একাদশ জাতীয় সংসদ নিবার্চনে নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবেন বলে জানিয়েছেন। শনিবার সন্ধ্যায় নেত্রকোনা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

সংবাদ সম্মেলনে আব্দুল হান্নান খান জানান, নিজ এলাকা নেত্রকোনার পূর্বধলা উপজেলায় স্কুল কলেজ প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন ও সমাজ সেবামূলক কাজ করে চলছেন। এছাড়া পুলিশের ডিআইজি থাকাকালীন তিনিই প্রথম বিদেশ থেকে বঙ্গবন্ধুর এক খুনিকে ধরে আনতে সক্ষম হন।

তিনি আরও জানান, আগামী একাদশ জাতীয় সংসদ নিবার্চনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। সেই হিসেবে তিনি গত ঈদুল আজহার পর থেকেই এলাকায় প্রচার-প্রচারণা ও গণসংযোগ করছেন। নিজেকে সৎ ও দক্ষ রাজনীতিবিদ দাবি করে সাংবাদিকদের সহযোগিতা চান তিনি।

আব্দুল হান্নান খান বলেন, আমার এই পদটি একটি চুক্তিভিত্তিক পদ। নিবার্চনের তফসিল ঘোষণার আগে আমি এই দায়িত্ব থেকে অব্যাহতি নেব।

সংবাদ সম্মেলনে নেত্রকোনা প্রেসক্লাবের সহ-সভাপতি হায়দার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, লেখক আলী আহম্মদ খান আইয়ুব প্রমুখ উপস্থিত ছিলেন।

কামাল হোসাইন/আরএআর/আরআইপি