রাজিবপুর সংঘর্ষ : অস্ত্র উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৩:১১ পিএম, ১৩ এপ্রিল ২০১৮

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার কোদালকাটিতে ১০ টাকার চাল খোলাবাজারে বিক্রিকে কেন্দ্র করে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় ব্যবহৃত অস্ত্রটি পুলিশ উদ্ধার করেছে।

শুক্রবার ভোর সোয়া ৬টায় রৌমারী ও রাজিবপুর থানা পুলিশের যৌথ অভিযানে ওই ইউনিয়নের সাজাই সরকারপাড়া গ্রামে দুলাল নামে এক ব্যক্তির ঘর থেকে একটি শাটারগান ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মেহেদুল করিম সংবাদ সম্মেলনে বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেলে রাজিবপুর উপজেলার কোদালকাটিতে ১০ টাকার চাল খোলাবাজারে বিক্রির অভিযোগকে কেন্দ্র করে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ডিলার তোতা প্রামাণিকের সঙ্গে ইউপি চেয়ারম্যান ও কোদালকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির ছক্কুর লোকজনের মধ্যে সংঘর্ষ ঞয়। এ সময় ডিলার তোতা প্রামাণিকের গুলিতে বিপ্লব রহমান (২৬) ও মাহফুজুর রহমান (২৫) নামে দুজন গুলিবিদ্ধ হন বলে স্থানীয়রা অভিযোগ করেন। এরপর চেয়ারম্যানের লোকজন আব্দুল্লাহ নামের এক ব্যক্তির বাড়ি ভাঙচুর ও লুটপাট করেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

গুরুতর আহত দু’জনকে প্রথমে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়। পুলিশ অভিযুক্ত ডিলার তোতা প্রামাণিককে (৪০) আটক করে।

সংঘর্ষের ঘটনায় একটি মামলাও দায়ের করা হয়েছে।

নাজমুল হুসাইন/এনএফ/এমএস

আপনার মতামত লিখুন :