দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৬:০৪ পিএম, ১৩ আগস্ট ২০১৮

দিনাজপুরের সোমবার পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। সকাল ৮টার দিকে দিনাজপুর-বিরল (স্থলবন্দর) সড়কে এক জুট মিল শ্রমিক ও বিকেলে দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দর উপজেলার ভুষিরবন্দর শাহাপাড়া এলাকায় এক গরু ব্যবসায়ী নিহত হন।

নিহতরা হলেন- বিরল উপজেলার হুসনা গ্রামের মৃত নবীর উদ্দীনের ছেলে জুট মিল শ্রমিক আফছার আলী (৪০) ও সদর উপজেলার সুন্দরবন গুয়াপাড়া গ্রামের আছের উদ্দিনের ছেলে গরু ব্যবসায়ী আকবর আলী (৪৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৮টার দিকে রুপালী বাংলা জুট মিলের নাইট শিপটের ছুটির পর শ্রমিকরা হেঁটে বাড়ি ফিরছিল । এ সময় ভাই ভাই এন্টারপ্রাইজের একটি বালু বোঝাই ট্রাক্টরের চাপায় আফছার আলী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন শফিকুল ইসলাম ও আল-আমীন। আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ট্রাক্টরের চালক হুসনা গ্রামের কুরবান আলীর ছেলে আজিজুর রহমান (৩০) ও চালকের সহকারী একই গ্রামের মোহাম্মদ বাবুর ছেলে নাইম (২৭) এবং ঘাতক ট্রাক্টরটি আটক করেছে।

অপরদিকে সোমবার বিকেল ৩টার দিকে চিরিরবন্দরের রাণীরবন্দর গরুর হাটে নছিমন যোগে গরু ব্যবসায়ী আকবর আলী গরু নিয়ে আসছিলেন। এ সময় শাহাপাড়া এলাকায় নছিমনটি নিয়ন্ত্রণ হারালে পেছনে বসে থাকা আকবর আলী ছিটকে পড়েন। একই সময় সামনে থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলই তিনি মারা যান।

বিরল থানা পুলিশের ওসি গোলাম রসুল ও দশমাইল হাইওয়ে থানা পুলিশের ওসি মো. আব্দুল মালেক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এমদাদুল হক মিলন/আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :