আ.লীগ সরকার মানুষের উন্নয়নে কাজ করে : বিমানমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশ ও মানুষের উন্নয়নে কাজ করে। আমাদের সরকারের আমলে অবহেলিত ও নদীভাঙন কবলিত মানুষদেরকে পুনর্বাসনের ব্যবস্থা করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিক্ষুকদেরকে পুনর্বাসন করেছেন। আমাদের খাদ্যের কোনো অভাব নেই।

শনিবার বিকেলে সরকারের উন্নয়ণ কর্মকাণ্ড প্রদর্শনী উপলেক্ষ লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় আয়োজিত উন্নয়ন কনসার্টে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিমানমন্ত্রী বলেন, আমরা এখন মধ্যম আয়ের দেশে আছি। ২০২১ সালের মধ্যে উন্নত মধ্যম আয়ের দেশে পৌঁছে যাব। ২০৪১ সালের মধ্যে বিশ্বের উন্নত দেশগুলোর মধ্যে অন্যতম হবে বাংলাদেশ। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় গেলে লক্ষ্মীপুরকে দেশের অন্যতম একটি মডেল জেলা করা হবে। এর জন্য নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

তিনি বলেন, লক্ষ্মীপুরের জনগণের দাবির পরিপ্রেক্ষিতে গত বছর মজুচৌধুরিরহাটে নৌ-বন্দরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী মাসের প্রথম সপ্তাহে নৌ-বন্দর স্থাপনের কাজ শুরু হবে।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।

কাজল কায়েস/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :