একসঙ্গে দুই কাজে নেমেছেন এমপি দবিরুল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ১৩ অক্টোবর ২০১৮

আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে সরকার দলীয় মনোনয়ন প্রত্যাশীদের প্রচার প্রচারণা। বর্তমান সরকারের উন্নয়নের বার্তা প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে পৌঁছে দিতে নানা রকম প্রচারণায় নেমেছেন মনোনয়ন প্রত্যাশীরা।

শনিবার দুপুরে ঠাকুরগাঁও-২ আসনের আওয়ামী লীগের নেতাকর্মীদের আয়োজনে সরকারের উন্নয়নের বার্তা ও নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য একটি বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা বের করা হয়।

এসময় বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের মাঠ থেকে সংসদ সদস্য দবিরুল ইসলাম প্রায় ৫ হাজার মোটরসাইকেল নিয়ে একটি শোভাযাত্রা বের করেন।

বর্তমান সরকারের উন্নয়নে শোভাযাত্রাটি ঠাকুরগাঁও-২ আসন তথা বালিয়াডাঙ্গী, হরিপুর এবং রাণীশংকৈল উপজেলার কাশিপুর ও ধর্মগড় ইউনিয়নের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

বর্তমান সরকারের উন্নয়নে বিভিন্ন হাট-বাজারে গাড়ি থামিয়ে পথসভা করেন দবিরুল ইসলাম। এসময় তিনি সরকারের উন্নয়নের কথা তুলে ধরে আগামী জাতীয় নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনার অনুরোধ জানান। সেই সঙ্গে তার আসনে তাকে আবারও বিজয়ী করার জন্য সবার কাছে ভোট প্রার্থনা করেন।

jagonews

শোভাযাত্রায় অন্যদের মধ্যে বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোহাম্মদ আলী, সহ-সভাপতি সফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, হরিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল, বালিয়াডাঙ্গী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাষানী, ছাত্রলীগের সভাপতি মমিরুল ইসলাম সুমন, তাঁতী লীগের সভাপতি সাদেকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুর রহিম মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

রবিউল এহসান রিপন/এমএএস/আরআইপি

আপনার মতামত লিখুন :