জাতীয় সংসদ নির্বাচনে ৮০ ভাগ ভোটেও সমালোচনা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ০৫ মার্চ ২০১৯

নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেছেন, উপজেলা পরিষদ নির্বাচনের সকল প্রক্রিয়া নির্বাচন কমিশন সম্পন্ন করেছে। সুষ্ঠু পরিবেশে যোগ্য জনপ্রতিনিধি নির্বাচন করুন। জাতীয় সংসদ নির্বাচনে ৮০ ভাগ ভোট তাতেও সমালোচনা। সিটি কর্পোরেশন নির্বাচনে ৪০ ভাগ ভোট তাতেও সমালোচনা। সমালোচনা চলতেই থাকবে। আমাদের প্রশ্নবিদ্ধ নির্বাচন থেকে বিরত থাকতে হবে। আমরা নির্বাচন সুষ্ঠু করতে দৃঢ় প্রতিজ্ঞ।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে সিংড়া দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজে এক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেখানে দিনব্যাপী প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন নাটোরের সিংড়ায় অবাধ, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে গ্রহণের লক্ষে উপজেলার প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের নিয়ে কর্মশালার আয়োজন করা হয়।

নির্বাচন কমিশনার আরও বলেন, উত্তরাঞ্চল শান্তি প্রিয় অঞ্চল। এই শান্তিপ্রিয় ভালো মানুষগুলোকে নিয়ে উপজেলার প্রথম ধাপের নির্বাচন করতে চাই। নির্বাচনে যাতে কোনো বিছিন্ন ঘটনা না ঘটে সেজন্য সব ধরনের ব্যবস্থাই নেয়া হবে। আইনশৃঙ্খলা ও পুলিশ প্রশাসনকে বলা রয়েছে, আইনের যথাযথ প্রয়োগ থাকবে।

উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো এর সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়াজ, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা রিটার্নিং অফিসার রাজ্জাকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সিংড়া সার্কেল) মীর আসাদুজ্জামান, জেলা নির্বাচন অফিসার আব্দুর রহিম, সহকারী কমিশনার (ভূমি) বিপুল কুমার, উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম, সিংড়া থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম, পুলিশ পরিদর্শক নেয়ামুল আলম প্রমুখ।

রেজাউল করিম রেজা/এমএএস/এমএস

আপনার মতামত লিখুন :