ভাবীকে বিয়ে করল ছোট ভাই, বউ ফিরে পেতে প্রাণ গেল বড় ভাইয়ের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ১৯ এপ্রিল ২০১৯

সিরাজগঞ্জে আপন বড় ভাইকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে ছোট ভাই ও নিজ স্ত্রীর বিরুদ্ধে। শুক্রবার দুপুরে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ঘোড়াচরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জিন্নাহ (৪০) ওই গ্রামের আমির আলীর ছেলে।

ঘটনার পর থেকে ছোট ভাই বেলাল হোসেন ও জিন্নাহর সাবেক স্ত্রী পলাতক থাকলেও তাদের মা মাহেলা বেগমকে আটক করেছে পুলিশ।

নিহতের বড় ছেলে হারুন অর রশিদ ও প্রতিবেশীরা জানায়, জিন্নাহর স্ত্রী হাসিনা খাতুনের সঙ্গে তার দেবর বেলাল হোসেনের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। একপর্যায়ে বেলাল হোসেন তার ভাবী হাসিনাকে নিয়ে পালিয়ে যান এবং বিয়ে করেন। এ ঘটনার পর থেকে জিন্নাহর সঙ্গে বেলালের দ্বন্দ্ব চলছিল। আজ সকালে স্ত্রীকে ফেরত চাওয়া নিয়ে দুই ভাই, মা মাহেলা ও স্ত্রী হাসিনার সঙ্গে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে দুপুরের দিকে জিন্নাহকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেন তারা।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আহম্মেদ জানান, শুক্রবার দুপুরে ঘরের মধ্যে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার হয়েছে। নিহতের ছেলের দাবি, চাচা বেলাল, মা হাসিনা ও দাদি মাহেলা তার বাবাকে হত্যা করেছে। তবে ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব নয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মা মাহেলাকে আটক করা হয়েছে।

ইউসুফ দেওয়ান রাজু/এসআর/পিআর