মে দিবসে শ্রমজীবীদের ডাব খাওয়ালেন ছাত্রলীগ নেতা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শ্রীপুর (গাজীপুর)
প্রকাশিত: ০২:১৫ পিএম, ০১ মে ২০১৯

মহান মে দিবস উপলক্ষে গাজীপুরের শ্রীপুর উপজেলায় শ্রমজীবীদের ডাব খাওয়ালেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় রিকশা-ভ্যান, সিএনজি, অটোরিকশা, বাস ও ট্রাকের চালকসহ বিভিন্ন পেশায় কর্মরত প্রায় দুই সহস্রাধিক শ্রমজীবী মানুষকে তিনি ডাব খাওয়ান।

এ সময় শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান রিমনসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

student-leg

এদিকে ছাত্রলীগ নেতার এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন শ্রমজীবীরা। রিকশাচালক কাজল মিয়া বলেন, সারা বছর আমাদের কেউ কোনো খোঁজও নেয় না। রিকশা নিয়া যাইতেছিলাম, সবাই ডাব খাইতাছে দেখাই আগাইয়া আসতে আমাকেও ডাব দিলো। জিজ্ঞেস করলাম কিসের ডাব, বললো আজকা মে দিবস, তাই ছাত্রলীগ নেতায় ডাব খাওয়াইতাছে। শ্রমজীবীদের জন্য ছাত্রলীগ নেতার এমন আয়োজনের প্রশংসা করেন তিনি।

ট্রাকচালক দেলোয়ার হোসেন বলেন, গাড়ি নিয়ে যাওয়ার সময় সিগন্যাল দিয়ে দাঁড় করিয়ে হাতে ডাব ধরাইয়া দিছে। পরে সম্মান জানাইতে চালকের আসন থেকে নেমে সকলের সঙ্গে দাঁড়িয়ে ডাব খেলাম। বিষয়টি ভালো লেগেছে।

student-leg

এ ব্যাপারে গাজীপুর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন বলেন, ছাত্রলীগ সবসময়ই ভালো কাজের সঙ্গে থাকে। তীব্র গরমে সবচাইতে বেশি কষ্ট করে সাধারণ খেটে খাওয়া মানুষ, তাদের জন্য সামান্য এ আয়োজন করতে পেরে খুব ভালো লাগছে।

শিহাব খান/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :