টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০১:৫৩ পিএম, ০৫ মে ২০১৯

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবক মাদক কারবারী দাবি করে ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, একটি অস্ত্র ও নম্বরবিহীন একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি।

রোববার ভোরে টেকনাফের খোনকারপাড়া মেরিন ড্রাইভ বিচ সংলগ্ন এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত মো. আবদুল্লাহ (২৪) টেকনাফ পৌরসভার নতুন পল্লান পাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সাল হাসান খাঁন তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, টেকনাফ সদরের খোনকার পাড়া মেরিন ড্রাইভ সড়কে মাদক পাচারের গোপন সংবাদে বিজিবির একটি টিম চেকপোস্ট বসায়। এ সময় মাদক কারবারীরা মোটরসাইকেলে এসে বিজিবিকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে। বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক কারবারীরা পালিয়ে যায়। পরে বিজিবি ওই এলাকা তল্লাশি করে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেখানে তার পরিচয় শনাক্ত করা হয়। ঘটনাস্থল থেকে ইয়াবা, অস্ত্র ও মোটরসাইকেল জব্দ করা হয়।

এদিকে খবর পেয়ে টেকনাফ মডেল থানার এসআই সাব্বির আহমদের নেতৃত্বে পুলিশের টিম হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সায়ীদ আলমগীর/এফএ/এমএস

আপনার মতামত লিখুন :