পেঁয়াজের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ১৭ নভেম্বর ২০১৯

পেঁয়াজের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার প্রগতিশীল সংগঠনসমূহের ব্যানারে চৌমুহনা চত্বরে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ যুব ইউনিয়ন মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি অ্যাড. মাসুক মিয়ার সভাপতিত্বে ও সমাজতান্ত্রিক ছত্রফ্রন্ট মৌলভীবাজার জেলা কমিটির সহ-সভাপতি বিশ্বজিৎ নন্দির সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক নিলিমেষ ঘুষ বলু, বাসদের জেলা আহ্বায়ক অ্যাড. মঈনুর রহমান মগনু, যুব ইউনিয়নের জেলা সাধারণ সম্পাদক জাহাঙ্গীর জয়েস, ছাত্র ইউনিয়নের জেলা সভাপতি ও কেন্দ্রীয় সদস্য সুবিনয় রায় শুভ, ছাত্রফ্রন্টের জেলা সভাপতি ও কেন্দ্রীয় সদস্য রেহনুমা রুবাইয়াৎ প্রমুখ।

এ সময় বক্তারা পেঁয়াজের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানান এবং বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেন। তারা 'পিঁয়াজের এতো ঝাঁজ, প্রধানমন্ত্রীর কী কাজ', 'পিঁয়াজের এতো ঝাঁজ বাণিজ্যমন্ত্রীর কী কাজ', 'সিন্ডিকেট করে পিঁয়াজের মূল্য বৃদ্ধি চলবে না বন্ধ করো' সহ বিভিন্ন ধরনের স্লোগান দেন ।

রিপন দে/এমএমজেড/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]