মুসলিম উম্মাহর শান্তি কামনা লাখো মুসল্লির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৯
ছবি : আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো যশোরের জোড় ইজতেমা

দেশ, জাতি ও মুসলিম উম্মাহর হেদায়েত এবং শান্তি কামনা করে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো যশোরের তিন দিনব্যাপী আঞ্চলিক জোড় ইজতেমা।

শনিবার (০৭ ডিসেম্বর) দুপুর ১২টায় যশোর উপশহর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয় ইজতেমা। আখেরি মোনাজাত করেন ভারতের দারুল উলুম দেওবন্দ মাদরাসার মাওলানা আব্দুর রহমান। এতে লক্ষাধিক ধর্মপ্রাণ মুসলমান শরিক হন।

যশোরের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শফিউল আরিফ, পুলিশ সুপার মঈনুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার ও পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু মোনাজাতে অংশ নেন। সফল ও নিরাপদ পরিবেশে ইজতেমা শেষ করার জন্য জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, পৌরসভা, কার্যালয়গুলোসহ সর্বস্তরের কর্মকর্তা, ব্যক্তি ও সাধারণ মানুষকে ধন্যবাদ জানিয়েছে ইজতেমা আয়োজক কমিটি।

গত বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) ফজরের নামাজের পর আম বয়ানের মধ্য দিয়ে ইজতেমার আনুষ্ঠানিকতা শুরু হয়। জোড় ইজতেমায় যশোর, খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা, কুষ্টিয়া, মেহেরপুর, নড়াইল, ঝিনাইদহ, মাগুরা, ফরিদপুর, শরীয়তপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, রাজবাড়ীসহ রাজশাহী বিভাগের সব জেলার ধর্মপ্রাণ মুসলমা এতে অংশ নেন।

মিলন রহমান/এএম/জেআইএম