সাবেক ফুটবলার সালাউদ্দিন আর নেই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১০:২০ এএম, ৩১ মে ২০২০

জাতীয় দলের সাবেক ফুটবলার নারায়ণগঞ্জের কৃতী সন্তান এসএম সালাউদ্দিন আহম্মেদ (৬২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (৩১ মে) ভোরে নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগরে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এসএম সালাউদ্দিন আহম্মেদ নিউমোনিয়া আক্রান্ত হয়ে মারা গেছেন। তবে তার শরীরে করোনা উপসর্গ থাকায় নমুনা পরীক্ষা করলে শনিবার (৩০ মে) নেগেটিভ রিপোর্ট আসে।

সাবেক ফুটবলার সালাউদ্দিন আহম্মেদ মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। তিনি নারায়ণগঞ্জ সদর থানা যুবলীগের সভাপতিসহ স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীও ছিলেন।

এসএম সালাউদ্দিন আহম্মেদের ভাতিজা মহাইমিনুল আহম্মেদ রাতুল জানান, তার চাচা সাবেক ফুটবলার সালাউদ্দিন ভোর ৪টার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তার নিউমোনিয়া ছিল। তার শরীরে প্রচণ্ড জ্বর থাকায় গত শুক্রবার (২৯ মে) করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। শনিবার তার করোনা নেগেটিভ রিপোর্ট আসে।

সাবেক ফুটবলার সালাউদ্দিনের জানাজা রোববার বাদ জোহর স্থানীয় তাজেক প্রধান উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হবে। এরপর স্থানীয় কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

শাহাদাত হোসেন/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]