যুবলীগ সভাপতিকে কোপালো তরুণ লীগ সভাপতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ০৪ জুন ২০২০

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি পনির ভূঁইয়াকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে একই ইউনিয়নের তরুণ লীগের সভাপতি বিপ্লব প্রধান। এ নিয়ে এলাকায় দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা দেখা দিয়েছে।

বুধবার (৩ জুন) সন্ধ্যায় যুবলীগ সভাপতিকে কোপানোর পর বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে আহত পনিরের বড় ভাই মনির হোসেন সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় গাঁজা বিক্রি ও সেবন নিয়ে এলাকায় দুটি গ্রুপের মধ্যে ঝামেলা হয়। পরে সাতগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি পনির ভূঁইয়া সেটির মিমাংসা করেন এবং পুরিন্দা থেকে এ এলাকায় এসে এমন কর্মকাণ্ড করায় একটি পক্ষকে সতর্ক করেন। পরে ওই পক্ষটি একই ইউনিয়নের তরুণ লীগের সভাপতি বিপ্লব প্রধানের কাছে গিয়ে অভিযোগ করে। এ সময় তারা শতাধিক লোকজন নিয়ে এসে হামলা করে পনির গ্রুপের ওপর। তাদের মালিকানাধীন হিরো বাংলা কোম্পানির অফিস, বিভিন্ন লোকজনের বাসা বাড়িতে হামলা চালানো হয়। এ সময় তারা পনিরকে এলোপাথাড়ি মারপিটসহ কুপিয়ে গুরুতর আহত করে। রাতেই তাকে মাধবদী দেওয়ান হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মনির হোসেন জানান, সাবেক ফায়েস চেয়ারম্যানের ভাতিজা বিপ্লব নানা সময়ে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করে বেড়ায়। মাদক ব্যবসায়ীদের শেল্টার দেয়া তার অন্যতম কাজ। বুধবার সন্ধ্যায় মাদক ব্যবসায়ীদের শাসন করায় রাতে শতাধিক সন্ত্রাসী বাহিনী নিয়ে তারা আমাদের উপর হামলা করে এবং ১৫-২০ জনকে পিটিয়ে আহত করে। এ ব্যাপারে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের ও চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে। তারা বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, খবর পাওয়ার পর রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এখন দু’পক্ষই শান্ত রয়েছে। এ ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শাহাদাত হোসেন/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]