হেলপারকে নিজের আসনে বসিয়ে ঘুমালেন চালক, কিছুদূর যেতেই মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৭:৩১ পিএম, ১৯ জুন ২০২০

দীর্ঘ যাত্রার ক্লান্তিতে হেলপার হোসেন আলীকে (৩৫) নিজের আসনে বসিয়ে কেবিনে ঘুমিয়েছিলেন চালক ইসাহাক আলী (৪৫)। এতেই ঘটলো মর্মান্তিক দুর্ঘটনা।

শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে রাজশাহী নগরীর খড়খড়ি বাইপাস এলাকায় এ দুর্ঘটনায় মারা যান চালক। মারাত্মকভাবে আহত হন হেলপারও।

Rajshahi

নিহত ইসাহাক আলী কুষ্টিয়া সদর উপজেলার মঙ্গলবাড়িয়া গ্রামের বাসিন্দা। আহত হেলপার হোসেন আলীর বাড়ি একই গ্রামে।তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেন দমকল কর্মীরা।

প্রত্যক্ষদর্শী আরেক ট্রাকের চালক টিটু জানান, তারা কয়েকটি ট্রাকে করে পাথর নিয়ে সোনামসজিদ থেকে ফরিদপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পাথর বোঝাই একটি ট্রাক ( কুষ্টিয়া ট-১১-১৭৮৯) চালাছিলেন ইসাহাক।

পথে তিনি তার হেলপার হোসেন আলীকে চালকের আসনে বসিয়ে কেবিনে ঘুমাতে যান। ট্রাকটি খড়খড়ি বাইপাস এলাকায় হেলপার নিয়ন্ত্রণ হারান। ওই সময় রাস্তার পাশে থেমে থাকা আরেকটি ট্রাকের পেছনের অংশের সঙ্গে ধাক্কা দেন। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। কেবিনে আটকা পড়েন চালক ইসাহাক ও হেলপার হোসেন আলী। খবর পেয়ে উদ্ধারকর্মীরা আসে।

Rajshahi

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন জানান, দুর্ঘনাকবলিত ট্রাকটি চালাচ্ছিলেন হেলপার। তিনি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর চালক কেবিনে এবং চালকের আসনে থাকা হেলপার স্টিয়ারিং এর সঙ্গে আটকা পড়েন। খবর পেয়ে রাজশাহী সদর ও নওহটা ফায়ার স্টেশনের দুটি দল তাদের উদ্ধার করে। রামেক হাসপাতালে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক চালককে মৃত ঘোষণা করেন।

রাজশাহী নগরীর চন্দ্রিমা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, মরদেহ রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। এছাড়া আহত হেলপার রামেক হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার করা হয়েছে। নিয়ে আইনত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

ফেরদৌস/এমএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।