আড়াইহাজারে পোশাককর্মীকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ১৪ জুলাই ২০২০
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় শিল্পী আক্তার (২৬) নামে এক পোশাককর্মীকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। সোমবার (১৩ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের সত্যবান্দি ভূঁইয়াপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিল্পী সোনারগাঁ উপজেলার মহজমপুর উত্তর কাজিপাড়া গ্রামের আব্দুল লতিফের মেয়ে।

আড়াইহাজার থানা পুলিশের ওসি নজরুল ইসলাম বলেন, শিল্পীর শ্বশুরবাড়ি আড়াইহাজার উপজেলার সত্যবান্দি গ্রামে। তার দুই সন্তান রয়েছে। কয়েক মাস আগে তার স্বামী সুমন মারা গেছেন। এরপর স্থানীয় পোশাক কারখানায় কাজ শুরু করেন তিনি। সোমবার দুপুরে কারখানা থেকে বাড়ি আসেন শিল্পী। সন্ধ্যায় শিল্পীর মরদেহ সত্যবান্দি গ্রামে পাওয়া যায়। খবর পেয়ে রাত ১১টায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসি নজরুল ইসলাম বলেন, রক্তাক্ত অবস্থায় ঘরের মধ্য থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। আমাদের ধারণা শিল্পীকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডের ঘটনাটি রহস্যঘেরা। কে-বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা উদঘাটনের চেষ্টা চলছে।

শাহাদাত হোসেন/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]