প্রেমের টানে ঘর ছেড়ে কিশোরী লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৬:৪০ পিএম, ১৪ আগস্ট ২০২০
ফাইল ছবি

প্রেমের টানে রাতের আঁধারে ঘর ছেড়ে লাশ হলো দিনাজপুরের খানসামা উপজেলায় লতা রায় (১৭) নামে এক কিশোরী। সে উপজেলার খামারপাড়া ইউনিয়নের জোয়ার গ্রামের মৃত ধনেশ্বর চন্দ্র বর্মনের মেয়ে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে পার্শ্ববর্তী ভাবকী ইউনিয়নের আগ্রা গ্রামের শেখ পাড়ায় রাস্তার পাশের লিচু গাছে লতার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। শুক্রবার (১৪ আগস্ট) সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে।

পরিবারের লোকজন ও এলাকাবাসী জানায়, উপজেলার মৈত্রী উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পাস করেছে লতা রায়। ছোটবেলায় বাবা-মাকে হারিয়ে প্রতিবেশী এক কাকার বাড়িতে আশ্রিত ছিল সে। বৃহস্পতিবার রাত ১০টার পর পরিবারের কাউকে না জানিয়ে প্রেমের টানে স্কুল ব্যাগে মুঠোফোন, টাকা, কাপড়-চোপড় ও অলংকার নিয়ে বাড়ি থেকে বের হয় লতা। রাত সাড়ে ১১ টার দিকে পরিবারের লোকজন তাকে শয়ন কক্ষে না পেয়ে চারদিকে খোঁজার পর রাত প্রায় ২টার দিকে রাস্তার পাশে লিচু গাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে বিষয়টি থানা ও ইউনিয়ন পরিষদে জানানো হলে শুক্রবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় খানসামা থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

খানসামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মেয়েটির স্কুল ব্যাগে মুঠোফোনসহ গুরুত্বপূর্ণ কিছু আলামত পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দ্রুত দোষীদের আইনের আওতায় আনা হবে।

এমদাদুল হক মিলন/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]