নানির লাশ দেখার আগেই লাশ হলেন নাতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০২:৪১ পিএম, ১৭ আগস্ট ২০২০
ফাইল ছবি

নেত্রকোনায় নানির মৃত্যু সংবাদ শুনে যাওয়ার পথে দুই পিকআপ ভ্যানের সংঘর্ষে নাতির মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৩ জন।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের পূর্বধলা উপজেলার ভবেরবাজার এলকায় এ দুর্ঘটনা ঘটে। সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোর্শেদা খাতুন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত হিমেল (৩৫) জেলার মোহনগঞ্জ উপজেলার পাবই গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে। এ দুর্ঘটনায় আহত দুই পিকআপ ভ্যানের চালকসহ ১৩ জন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার পাবই গ্রামের জুলেখা বেগমের মৃত্যুর সংবাদ শুনে ঢাকা থেকে নাতি হিমেল ও তার পরিবার এবং আত্মীয়-স্বজন মিলে একটি পিকআপভ্যানে চড়ে নানার বাড়িতে যাচ্ছিলেন। পথে জেলার পূর্বধলা উপজেলার নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের ভবের বাজার নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাছবোঝাই আরেকটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নাতি হিমেল নিহত এবং ১৩ জন আহত হয়।

নেত্রকোনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোর্শেদা খাতুন জানান, ঘটনাস্থলে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ রয়েছে। পিকআপভ্যান দুটি তাদের হেফাজতে রয়েছে।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]