ইউএনওর ওপর হামলার দৃষ্টান্তমূলক বিচার হবে : নৌপ্রতিমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২০

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর ওপর হামলার ঘটনায় দায়ীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচার করা হবে। ইতোমধ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দুইজনকে আটক করেছে। অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে সরকার আন্তরিক।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগের নির্বচনী ইশতেহার বাস্তবায়নে সরকারের কর্মকর্তা-কর্মচারীরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন। যারা মাঠ পর্যায়ে কাজ করে ইশতেহার বাস্তবায়ন করছেন তাদের ওপর হামলার যথাযথ বিচার করতেই হবে। এর কোনো বিকল্প নেই। দৃষ্টান্তমূলক বিচার করা হবে। সরকার এ ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ।

তিনি বলেন, ষড়যন্ত্র করে কেউ ক্ষমতায় আসতে পারবে না। যড়যন্ত্রকারীরা বারবার হামলা ভাঙচুর ও অগ্নিসংযোগ করেও উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারেনি ভবিষ্যতেও পারবে না। এই করোনাকালীন সময়ে দেশ এগিয়ে যাচ্ছে।

এ সময় বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পাল, দিনাজপুর জেলা মৎস্য কর্মকর্তা এস এম রেজাউল করিম, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. নাহিদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরএআর/পিআর

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]