ইউএনও'র ওপর হামলা, ২ আসামি সাতদিনের রিমান্ডে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২০

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর ওপর হামলার ঘটনায় গ্রেফতার দুই আসামিকে সাত দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন বিচারক।

শনিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় গ্রেফতার নবিরুল ইসলাম ও সান্টু কুমারকে দিনাজপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ঘোড়াঘাট আমলি আদালত-৭ এর বিচারক শিশির কুমার বসুর আদালতে হাজির করা হলে তিনি রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে দুপুরে মামলাটি ঘোড়াঘাট থানা পুলিশের কাছ থেকে নিয়ে পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) কাছে হস্তান্তর করা হয়।

remand1

দিনাজপুরের কোর্ট পুলিশ পরিদর্শক মো. ইসরাইল হোসেন জানান, বিকেলে গ্রেফতার দুই আসামি নবিরুল ইসলাম ও সান্টু কুমারকে আদালতের বিচারকের কাছে সোপর্দ করা হয়। মামলাটি প্রথম থেকে ঘোড়াঘাট থানা পুলিশের পরিদর্শক মোমিনুল ইসলাম তদন্ত করছিলেন। পরে মামলাটি পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়। দিনাজপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম জাফর মামলাটি তদন্ত করছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির ওসি ইমাম জাফর জানান, মামলাটি গুরুত্বপূর্ণ হওয়ায় আমরা আসামিদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য বিচারকের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন করেছিলাম। বিচারক সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। মামলাটি আমরা গুরুত্বের সাথে দেখছি। এছাড়াও মামলার প্রধান আসামি আসাদুল ইসলামকে এখনও আমাদের কাছে হস্তান্তর করা হয়নি। আমাদের কাছে হস্তান্তর করা হলে তারও রিমান্ড চাইব আমরা।

এমদাদুল হক মিলন/এমএএস/এমএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]