মেঘনায় ভেসে উঠলো দুই জেলের লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০২:৪৯ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২০

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় মেঘনা নদীকে একটি মাছ ধরার ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় নিখোঁজ দুই জেলের মরদেহ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে ভাসানচর এলাকার মেঘনা নদী থেকে উদ্ধার করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার চরঈশ্বর ইউনিয়নের বাংলাবাজার ঘাটের কাছে ট্রলারটি ডুবে যায়।

নিহতরা হচ্ছে- উপজেলার চরকিং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের চরকৈলাশ গ্রামের মো. রহমতের ছেলে মো. ইনসাফ (১৬) ও চরঈশ্বর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মো. ফারুখের ছেলে রাজিব (১২)।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার চরঈশ্বর বাংলাবাজার ঘাটের হাশেম মাঝির ট্রলারটি মাছ ধারার জন্য নদীতে যায়। রাতে নদীতে হঠাৎ দমকা হাওয়া দেখা দিলে ট্রলারটি উল্টে যায়। এ সময় ট্রলারে থাকা আটজন সাঁতরে অন্য ট্রলারে উঠে রক্ষা পেলেও দুই জেলে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে নদীতে ভাসমান অবস্থায় নিখোঁজ দুইজনের মরদেহ পাওয়া যায়।

হাতিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বলেন, ঘটনাটি আমি শুনেছি। ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে । আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মিজানুর রহমান/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]