স্বৈরাচাররা ক্ষমতার লোভে ময়েজউদ্দিনকে হত্যা করেছে : চুমকি

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ১৭ অক্টোবর ২০২০
আলোচনা সভায় বক্তব্য রাখছেন মেহের আফরোজ চুমকি এমপি

আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, স্বাধীনতাবিরোধী শক্তি শুধু বঙ্গবন্ধুকে হত্যা করেনি; একটানা ২১ বছর কখনও সামরিক শাসন জারি করে আবার কখনও গণতন্ত্রের লেবাসে দেশ শাসন করেছে। ক্ষমতার লোভে ময়েজউদ্দিনকে হত্যা করেছে স্বৈরাচাররা।

শনিবার (১৭ অক্টোবর) গাজীপুরের কালীগঞ্জ উপজেলা প্রেস ক্লাব আয়োজিত মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ময়েজউদ্দিনের ৩৬তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

চুমকি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর যখন দলকে নেতৃত্ব দেয়ার মতো কোনো স্থান ছিল না তখন ময়েজউদ্দিন নিজ বাসায় বসে দিশেহারা দলকে নেতৃত্ব দিয়েছিলেন। শুধু কালীগঞ্জ কিংবা গাজীপুর নয়; দেশবাসী ময়েজউদ্দিনের মতো একজন সত্যিকারের দেশ প্রেমিককে হারিয়েছে।

কালীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আশরাফুল আলম আইয়ুবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরমানের পরিচালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফী মেহেদী হাসান, জেলা পরিষদের সদস্য শফিউল কাদের নান্নু, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর মোল্লা সাংবাদিক রফিক সরকার, রিয়াদ হোসাইন ও যীনাত রহমান প্রমুখ।

এরপর জাতীয় বীর শহীদ ময়েজউদ্দিনের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মো. হাবীবুর রহমান। এ সময় কালীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিবৃন্দসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আব্দুর রহমান আরমান/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]