রূপগঞ্জে যুবককে টেঁটা মেরে হত্যা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৭:৩০ পিএম, ১৮ অক্টোবর ২০২০
ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সানাউল্লাহ (৩৩) নামের এক যুবককে টেঁটা মেরে হত্যা করেছেন প্রতিপক্ষের লোকজন।

শনিবার রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের দিঘুলিয়ারটেক এলাকায় ঘটে এ হত্যাকাণ্ডের ঘটনা। এ ঘটনায় নিহতের স্ত্রী মোসলেমা বেগম বাদী হয়ে ছয়জনকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা করেছেন।

এ পর্যন্ত ঘটনা জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। নিহত সানাউল্লাহ দিঘুলিয়ারটেক এলাকার সাত্তার সরকারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে হাঁস-মুরগি নিয়ে সানাউল্লাহর স্ত্রী মোসলেমার সঙ্গে পাশের বাড়ির আক্তার হোসেনদের বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

এ সময় অসুস্থ সানাউল্লাহ ঢাকায় ডাক্তার দেখাতে গিয়েছিলেন। রাত ৯টার দিকে ডাক্তার দেখিয়ে বাড়িতে ফিরে ঝগড়ার কারণ জানতে চাওয়ায় আক্তার হোসেনসহ তাদের লোকজনের মধ্যে ফের বাগবিতণ্ডা হয়।

এ সময় উভয় পক্ষের লোকজন লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। একপর্যায়ে আক্তার হোসেন ঘর থেকে টেঁটা নিয়ে নিয়ে এসে সানাউল্লাহর বুকের নিচে আঘাত করেন। এতে সঙ্গে সঙ্গে সানাউল্লাহ মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সানাউল্লাহর পরিবারের অভিযোগ, সানাউল্লাহর সঙ্গে আক্তার হোসেনের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে। আসামিদের গ্রেফতার করা হবে।

এ বিষয়ে রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

মীর আব্দুল আলীম/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]