মানুষ এখন জাতীয় পার্টিকে নিয়ে স্বপ্ন দেখছে : জিএম কাদের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ২২ অক্টোবর ২০২০

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, স্থানীয় সরকার নির্বাচনে ঐক্যবদ্ধভাবে দলের মনোনীত প্রার্থীদের পক্ষে কাজ করতে হবে। যে সব নেতাকর্মীরা দলের সিদ্ধান্তের বাইরে কাজ করবে তাদের বহিষ্কার করা হবে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে লালমনিরহাট জেলা অডিটোরিয়ামে আওয়ামী লীগ ও বিএনপি থেকে শতাধিক নেতাকর্মীর জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দলকে ঐক্যবদ্ধ রাখতে তিনি সর্বস্তরের নেতাকর্মীদের সর্বোচ্চ সতর্ক থাকারও নির্দেশ দেন।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টি দেশের একটি পরিচ্ছন্ন রাজনৈতিক দল। বড় দুই দলের অত্যাচারে অতিষ্ঠ মানুষ এখন জাতীয় পার্টিকে নিয়ে স্বপ্ন দেখছে। তাই সময় এসেছে ঘুরে দাঁড়ানোর। জাতীয় পার্টি সম্ভাবনাময় দল। দুই দলের বাইরে জাতীয় পার্টিকেই আস্থার দল হিসেবে পেতে চায় জনগণ।

তিনি আরও বলেন, কোনো কারণ ছাড়াই প্রতিনিয়ত বাড়ছে কাঁচা বাজার থেকে শুরু করে সব কিছুর দাম। বাজার সরকারের নিয়ন্ত্রণে নেই। আলুর বাজারসহ নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হচ্ছে। এতে মানুষ খুব কষ্টে রয়েছে।

লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সেকেন্দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক এস এম ওয়াহিদুল হাসান সেনা, সদর উপজেলার কুলাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহতাব হোসেন, খুনিয়াগাছ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জুলফিকার আলী বুলু ও মহেন্দ্রনগর ইউনিয়ন যুবদলের সভাপতি আসাদুল আশেকিন রতনসহ আওয়ামী লীগ ও বিএনপির শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন।

রবিউল হাসান/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]