ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ব্যবসায়ীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৫:৩৫ এএম, ২৮ অক্টোবর ২০২০

লালমনিরহাটে পাটগ্রাম-বুড়িমারী মহাসড়কে আলাউদ্দিননগর বাস স্ট্যান্ডে ট্রাকের ধাক্কায় গোলাম কিবরিয়া (৫০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ১৯ দিনের ব্যবধানে পিতার মৃত্যুর পর সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যু হলো।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার বিকেলে পাটগ্রাম উপজেলার আলাউদ্দিননগর বাস স্ট্যান্ডে দুর্ঘটনা ঘটে।

তিনি উপজেলার বাউরা বাজারের বাসিন্দা মৃত নজরুল ইসলাম চেয়ারম্যানের ছেলে। পেশায় একজন ব্যবসায়ী। এর আগে গত ৮ অক্টোবর তার পিতা নজরুল ইসলাম চেয়্যারম্যান মারা যান। ১৯ দিনে ব্যবধানে পিতার মৃত্যুর পর সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যু হলো।

পাটগ্রাম থানা পুলিশ সূত্রে জানা গেছে, নিহত গোলাম কিবরিয়া বিকেল ৩টার দিকে পাটগ্রাম থেকে নিজ বাড়ি বাউরা অভিমুখে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। পথিমধ্যে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের আলাউদ্দিননগর বাসস্ট্যান্ডে কাছে পাটগ্রাম অভিমুখে একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন।

পরে পাটগ্রাম ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লক্সে প্রাথমিক চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাতে রংপুর মেডিকেল কলেজ হাসতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মোহন্ত সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকটিকে আটকের জন্য অভিযান চলছে।

এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]