বেনাপোল সীমান্তে ৫ কোটি টাকা মূল্যের স্বর্ণের বার উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ০৫ ডিসেম্বর ২০২০

যশোরের বেনাপোল সীমান্তে অভিযান চালিয়ে প্রায় ৫ কোটি টাকা মূল্যের ৬০টি স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (৪ ডিসেম্বর) গভীর রাতে বেনাপোলের সীমান্তবর্তী শাহজাদপুর মাঠ থেকে পরিত্যক্ত অবস্থায় এই স্বর্ণের বার উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত স্বর্ণের ওজন সাত কেজি। শনিবার (৫ ডিসেম্বর) দুপুরে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানায় বিজিবি।

৪৯ বিজিবি যশোর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা জানান, গোয়েন্দা তৎপরতার ভিত্তিতে শুক্রবার রাত ১১টার দিকে বেনাপোল বিওপিতে কর্মরত নায়েক সিগন্যাল মো. নুর আলমের নেতৃত্বে সীমান্ত মেইন পিলার ৩৯ হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দক্ষিণ পূর্ব কোনে শাহজাদপুর মাঠে একটি বিশেষ চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ওই মাঠ থেকে মালিকবিহীন অবস্থায় ৭ কেজি ওজনের ৬০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৪ কোটি ৮৯ লাখ ৩০ হাজার টাকা।

মিলন রহমান/এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]