মোটরসাইকেলে ১৪ কেজি গাঁজা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৪:০৪ পিএম, ২২ জানুয়ারি ২০২১

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার আষাঢ়িয়ারচর এলাকা থেকে ১৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তাদের সঙ্গে থাকা মোটরসাইকেল তল্লাশি করে ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

শুক্রবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে চেকপোস্ট স্থাপন করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন-মো. মেহেদী মজুমদার মনির (৩৫) ও মো. এবাদুল্লাহ গাজী (৪৯)। আসামিদের কাছ থেকে মাদক পাচারের কাজে ব্যবহৃত মোটরসাইকেলসহ ২টি ব্যাগ ও ২টি মোবাইল ফোন জব্দ করে র‍্যাব।

শুক্রবার বিকেল ৩টায় সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১-এর সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

jagonews24

তিনি জানান, আসামি মেহেদী মজুমদার মনির কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন গজারিয়া এলাকার মো. আবদুল মান্নানের ছেলে এবং এবাদুল্লাহ গাজী নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কিশোরগঞ্জ এলাকার মৃত একিন আলী হাজীর ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আসামিরা দীর্ঘদিন ধরে অবৈধভাবে মোটরসাইকেলযোগে অভিনব কায়দায় কুমিল্লা থেকে গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন। তারা মোটরসাইকেল আরোহীর ছদ্মবেশে নিজেদের ব্যবহৃত ট্রাভেল ব্যাগে গাঁজা ভর্তি করে নিয়মিত পরিবহন করতেন।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম গ্রহণ প্রক্রিয়াধীন।

এস কে শাওন/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]