ভূমিসেবার মঞ্চ ভাঙচুর-অগ্নিসংযোগ, সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২১

নাটোরে ভূমিসেবা সপ্তাহ ক্যাম্পেইনের অস্থায়ী মঞ্চ ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে গুরুদাসপুর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কবীর আলীকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে কবীরকে গ্রেফতার করে পুলিশ। এর আগে রোববার (২১ ফেব্রুয়ারি) সাড়ে ১০টার দিকে গুরুদাসপুর উপজেলা চত্বরে এ ভাঙচুরের ঘটনা ঘটে।

ভুক্তভোগী রাকিবুল ইসলাম জানান, রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ ভবনের সামনে দাঁড়িয়ে তিনি ফোনে কথা বলছিলেন। এসময় কবীরসহ ২-৩ জন গিয়ে তার পরিচয় জানতে চান। তিনি পরিচয় দেয়ার পরও তার কাছে থাকা ৭ হাজার ৫০০ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেন তারা।

তিনি আরও জানান, পরে উপজেলা চত্বরে ভূমিসেবা সপ্তাহ ক্যাম্পের অস্থায়ী মঞ্চ ভাঙচুর করে আগুন দিয়ে চলে যান তারা। ফায়ার সার্ভিস খবর পাওয়ার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তমাল হোসেন জানান, এ ঘটনায় ভুক্তভোগী রাকিবুল ইসলাম এবং উপজেলা ভূমি অফিস পৃথক দুইটি মামলা দায়ের করেছে। ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকেও অবগত করা হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, মামলা দায়েরের পর কবীরকে গ্রেফতার ও পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার সঙ্গে যারা ছিলেন তাদেরও খোঁজা হচ্ছে।

এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]