বৃদ্ধের সঙ্গে বিয়ের কথা শুনে পালিয়ে হাসপাতালে কিশোরী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১

পটুয়াখালীতে এক বৃদ্ধের সঙ্গে বিয়ের কথা শুনে আত্মরক্ষার্থে পালাতে গিয়ে আহত হয়েছে এক কিশোরী (১৪)। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিশোরীকে বরিশাল সেফ হোমে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে গলাচিপা উপজেলার এক দুর্গম এলাকা থেকে সে পালিয়ে দশমিনা উপজেলার চরহোসনাবাদ এলাকায় আসে।

হাসপাতালে ভর্তি কিশোরী পুলিশ ও সাংবাদিকদের জানায়, তার বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলায়। তার বাবা মারা যাওয়ার পর মা আবার বিয়ে করেন। এরপর থেকে সে তার মামার বাড়ি থেকে লেখাপড়া করে। মামা দুলাল সিকদার সম্প্রতি এক বৃদ্ধের সঙ্গে তার বিয়ের কথা পাকাপাকি করেন। এর প্রতিবাদ করায় তাকে মারধর করেন মামা। এ ঘটনায় সে বাড়ি থেকে পালিয়ে দশমিনা চলে আসে। সেখানকার চরহোসনাবাদ সড়কের পাশে তাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করেন।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জসীম জানান, ওই কিশোরী এখন সুস্থ আছে। স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তবে ওই কিশোরী তাদের সঙ্গে যেতে রাজি না। তাই তাকে বরিশাল সেফ হোমে পাঠানো হচ্ছে। এছাড়া তাকে নিতে স্বজনদের কারও তেমন একটা আগ্রহ নেই।

এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]