শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে লাশ হলেন দুই ভায়রা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১

টাঙ্গাইল-জামালপুর সড়কে শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। তাদের ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ধনবাড়ী উপজেলার ভাইঘাটের কাছে সমতকুড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-আল-আমিন ও খোকন। তারা সম্পর্কে ভায়রা। এদের মধ্যে আল-আমিন ঘটনাস্থল ও খোকন হাসপাতালে নেয়ার পর মারা যান।

নিহত আল-আমিন গোপালপুর উপজেলার আলমনগর ইউনিয়নের নবগ্রাম উত্তরপাড়া গ্রামের শফিকুল ইসলামের (শফি মেকার) ছেলে এবং খোকন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার হরখিলা গ্রামের সিরাজ আলী সিরাজের ছেলে।

ধনবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়া জানান, তারা দুজনই ঢাকায় কর্মজীবী হিসেবে বাস করতেন। তাদের দুজনের শ্বশুরবাড়ি জামালপুরের সরিষাবাড়ীতে। বুধবার রাতে শ্বশুরবাড়ির আত্মীয়ের বাসায় বাড়ির জিনিসপত্র ঢাকা থেকে পিকআপভ্যানে বহন করে সরিষাবাড়ী আসেন। সেগুলো বাড়িতে রেখে বৃহস্পতিবার সকালে ওই পিকআপেই তারা ঢাকায় ফিরছিলেন। পথে উপজেলার ভাইঘাটের সমতকুড় নামক ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে তাদের বহনকারী পিকআপভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আল-আমিন এবং খোকনকে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যান।

এ ঘটনায় দুই বাহনের আরও চারজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

আরিফ উর রহমান টগর/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]