নাটোর বারে বিএনপির জয়জয়কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ১০:০৩ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১

নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আটটি পদে জয়লাভ করেছে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ। অন্যদিকে, জ্যেষ্ঠ সহ-সভাপতিসহ তিনটি পদে বিজয়ী হয়েছে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় এই ফলাফল ঘোষণা করা হয়। জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২১ এর প্রধান নির্বাচন কমিশনার ও জেলার সরকারি কৌঁসুলি (জিপি) আসাদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নাটোর বারে মোট ভোটার ২৮৩ জন। এরমধ্যে ২৭৪ জন ভোট দিয়েছেন। ১১টি পদে ভোট গ্রহণ করা হয়। গণনা শেষে রাত সাড়ে ৮টায় ফলাফল ঘোষণা করা হয়।

প্রাপ্ত ফলাফলে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আটটি পদে জয়লাভ করেছে। এই পরিষদ থেকে বিজয়ীরা হলেন- সভাপতি মো. রুহুল আমিন তালুকদার (১৩৬), কনিষ্ঠ সহ সভাপতি এস এম লুৎফর রহমান রাব্বানী (১৪১), সাধারণ সম্পাদক মো. শরিফুল হক (১৩৬), যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ মাহমুদ (১৩৯), কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান (১৫১), নিরীক্ষণ সম্পাদক মো. আরিফুল ইসলাম (১৪৩), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো. রোকুনুজ্জামান খান (১৫৪) ও মহিলা সম্পাদিকা দিনাই তাছরীন (১৩১)।

আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ জ্যেষ্ঠ সহ-সভাপতিসহ তিনটি পদে বিজয়ী হয়েছে। এই পরিষদের নির্বাচিতরা হলেন- জ্যেষ্ঠ সহসভাপতি এস এম নাজমুল ইসলাম (১৪৩) পাঠাগার সম্পাদক আক্তার হোসেন (১৩৯) এবং আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাফিজুর রহমান (১৩৭)।

এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]