ট্রলার ডুবির ৫ দিন পর নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১১:২২ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১

পাঁচ দিন পর চাঁদপুরের ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ শিশু পিয়াতি দাসের (৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় ডাকাতিয়া নদীর মমিনপুর মাদ্রাসার উত্তর পাশে তার মরদেহ ভেসে উঠে।

নিহত শিশুর মাসি নমিতা রানী জানান, স্থানীয় লোকজন বেলা ৩টার দিকে পিয়াতির মরদেহ কচুরিপানার সঙ্গে ভেসে থাকতে দেখে আমাদেরকে খবর দেন। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। পরে পুলিশ এসে সেখান থেকে মরদেহ উদ্ধার করে। মেয়ের মরদেহ দেখার পর তার বাবা-মা একেবারে ভেঙে পড়েছেন।

চাঁদপুর সদর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, আমরা মরদেহ উদ্ধার করেছি এবং ময়নাতদন্তের পরে নিয়মিত মামলার মাধ্যমে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, গত ২১ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে মৈশাদী ইউনিয়নের হামানকদ্দি গ্রামের বারেক মেম্বারের দোকানের কাছে বালুবাহী বাল্কহেড (জাহাজ) বরযাত্রীসহ একটি ট্রলারকে ধাক্কা দিলে সঙ্গে সঙ্গেই ট্রলারটি নদীতে তলিয়ে যায়। এ ঘটনায় সবাইকে উদ্ধার হলেও কোস্ট গার্ড দুই দিন উদ্ধারকাজ চালিয়েও পিয়াতিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

নজরুল ইসলাম আতিক/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]