বাসচাপায় প্রাণ গেল সাবেক এনএসআই কর্মকর্তার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২১
ফাইল ছবি

বরিশালের বাবুগঞ্জ উপজেলার সাতমাইল এলাকায় যাত্রীবাহীবাস সাকুরা পরিবহনের চাপায় মোটরসাইকেল আরোহী জাতীয় নিরাপত্তা গোয়েন্দা পরিদফতরের (এনএসআই) সাবেক ফিল্ড অফিসার মো. মোবারক আলী নিহত হয়েছেন। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রায় এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা। পরে পুলিশ এসে ঘাতক চালক ও হেলপারকে দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়।

নিহত মোবারক আলী বাবুগঞ্জ উপজেলার পাংশা এলাকার বাসিন্দা ছিলেন। বছরখানেক আগে তিনি জাতীয় নিরাপত্তা গোয়েন্দা পরিদফতরের (এনএসআই) সাবেক ফিল্ড অফিসার পদ থেকে অবসরে যান বলে পুলিশ জানিয়েছে।

বিমান বন্দর থানা পুলিশের ওসি মো. জাহিদ বিন আলম জানান, মো. মোবারক আলী মোটরসাইকেলে বরিশাল নগরী থেকে বাবুগঞ্জ উপজেলার পাংশা এলাকায় তার নিজ বাড়িতে ফিরছিলেন। দুপুর ১২টার দিকে সাত মাইল এলাকার ক্যাডেট কলেজ সংলগ্ন এলাকা অতিক্রমকালে নথুল্লাবাদ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে মোবারক আলীকে ধাক্কা দেয়। এতে মোবারক আলী পড়ে গিয়ে বাসের চাকার নিচে চলে যান। ফলে ঘটনাস্থলেই মোবারক আলীর মৃত্যু হয়।

ঘটনার পর বাস ফেলে চালক ও হেলপার পালিয়ে যান। এরপর স্থানীয় জনতা সড়কে বিক্ষোভ করেন। এতে ঘণ্টাখানেক সড়কে বাস চলাচল ব্যাহত হয়।

ওসি মো. জাহিদ বিন আলম জানান, নিহত মোবারক আলীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানে হয়েছে। বাসটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। পাশাপাশি বাস চালক ও হেলপারকে ধরতে পুলিশের একাধিক দল কাজ করছে।

সাইফ আমীন/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]