রায় ঘোষণার ৯ বছর পর ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৬:৪২ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২১

রায় ঘোষণার নয় বছর পর শরীয়তপুরের নড়িয়ায় ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি হারুন মোল্লাকে (৪৬) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে মুন্সীগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি হারুন মোল্লা জেলার নড়িয়া উপজেলার ঘরিসার ইউনিয়নের চরলাউলানি গ্রামের খালেক মোল্লার ছেলে।

শরীয়তপুরের নড়িয়ার ঘরিসার ইউনিয়নে ২০১০ সালে এক গৃহবধূ ধর্ষণের শিকার হন। এ ঘটনায় মামলা দায়েরের পর থেকে হারুন মোল্লা পলাতক ছিলেন। পরে ২০১২ সালের ৭ আগস্ট শরীয়তপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে অভিযোগ প্রমাণিত হওয়ায় হারুন মোল্লাকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন বিচারক। একই মামলায় তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে হারুন মোল্লাকে মুন্সীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। সেখান থেকে বিদেশ যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। শনিবার (২৭ ফেব্রুয়ারি) তাকে কারাগারে পাঠানো হয়।

মো. ছগির হোসেন/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]