মাধবকুণ্ড জলপ্রপাতে মিলল করোনা আক্রান্ত যুবকের লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৮:০৯ এএম, ১২ এপ্রিল ২০২১
ফাইল ছবি

মৌলভীবাজার জেলার বড়লেখার পর্যটন স্পট মাধবকুণ্ড জলপ্রপাতের ছড়া থেকে ফয়ছল (২৯) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি চাঁদপুর জেলার নোয়াগাঁও গ্রামের আলী আকবরের ছেলে।

রোববার (১১ এপ্রিল) পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ফয়ছল করোনা আক্রান্ত ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সকালে মাধবকুণ্ড খাসিয়া পুঞ্জি সংলগ্ন মাধবকুণ্ড ছড়ায় এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে দুপুরে লাশ উদ্ধার করে। লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে জানা গেছে, লাশের সাথে থাকা ব্যাগে হাসপাতালের একটি কাগজ পাওয়া গেছে। এতে দেখা গেছে করোনার উপসর্গ নিয়ে তিনি ৬ এপ্রিল হাসপাতালে ভর্তি ছিলেন। পরদিন ৭ এপ্রিল হাসপাতাল থেকে চলে আসেন।

স্বজনদের দেওয়া তথ্যমতে পুলিশ জানিয়েছে, মৌলভীবাজারের বর্ষিজোড়া এলাকায় এক আত্মীয়ের বাড়িতে ওই যুবক বেড়াতে আসেন। তিনি ভবঘুরে স্বভাবের ছিলেন। ঘুরতে ঘুরতে হয়ত মাধবকুণ্ডে চলে আসেন।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, যুবকের দেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ওই যুবক করোনা আক্রান্ত হয়ে আইসোলেশন ইউনিটে ভর্তি ছিলেন। বিশেষজ্ঞ ডাক্তার দেখানো হয়েছে। তারা ধারণা করছেন শ্বাসকষ্টে মারা গেছেন তিনি।

তিনি বলেন, ছড়ার বড় নালায় বেশি পানি থাকায় এপার থেকে ওপারে পারাপারের সময় হয়ত পানিতে পড়েই মারা যান তিনি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]