নাটোরের দাদন ব্যবসায়ী খুশি বেগম গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৮:১২ এএম, ১৪ এপ্রিল ২০২১

আদিবাসী নারী কল্পনা পাহানের জমি দখলের অভিযোগে নাটোর শহরের আলোচিত নারী দাদন ব্যবসায়ী খুশি বেগমকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ।

কল্পনা পাহান সুদে টাকা নিয়ে পরিশোধ করতে না পারায় তার জমি দখলে নিয়েছিলেন খুশি বেগম। এ ঘটনায় ভুক্তভোগী কল্পনা পাহান পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন। পরে একই অভিযোগে সদর থানায় মামলা দায়ের করেন কল্পনা পাহান।

মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে শহরতলীর হাজরা নাটোর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সন্ধ্যায় তাকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করলে তাকে কারাগারে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মামলার এজাহারে সুদের টাকার জন্য ভুক্তভোগী কল্পনা পাহানের বসতভিটা দখল করে নেওয়া ও নির্যাতনের ঘটনা উঠে এসেছে। ভুক্তভোগীর রুজু করা মামলায় খুশি বেগমকে গ্রেফতার দেখিয়ে পুলিশ সন্ধ্যায় তাকে সদর আমলী আদালতে হাজির করে। আদালতের বিচারক মো. আবু সাঈদ তার জামিনের আবেদন নাকচ করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ সময় পুলিশ সাতদিনের রিমান্ড চাইলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। জিজ্ঞাসাবাদ ও তদন্ত শেষে দ্রুত প্রতিবেদন আদালতে দাখিল করা হবে।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]