স্বাস্থ্যবিধি না মানায় শায়েস্তাগঞ্জে ৩৯ মামলা, জরিমানা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ)
প্রকাশিত: ০৮:০২ পিএম, ১৫ এপ্রিল ২০২১

স্বাস্থ্যবিধি না মানায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ৩৯ মামলায় ২৫ হাজার ৫ শ’ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, করোনাভাইরাসের সংক্রমণ রোধে সারাদেশে সাতদিনের কঠোর লকডাউন ঘোষণা করেছে সরকার। লকডাউন কার্যকর করতে সক্রিয়ভাবে মাঠে কাজ করছে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপর ২টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত শায়েস্তাগঞ্জ উপজেলার দাউদনগর বাজার, ড্রাইভার বাজার ও পুরান বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. মিনহাজুল ইসলাম। এসময় স্বাস্থ্যবিধি না মানা, মাস্ক পরিধান না করা, সড়ক পরিবহন আইন লঙ্ঘন করা এবং নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রাখার অভিযোগে ২৩ মামলায় ১৪ হাজার ৪শ’ টাকা জরিমানা করা হয়।

jagonews24

এছাড়াও বুধবার ভ্রাম্যমাণ আদালত উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে ১৬ মামলায় ১১ হাজার ১শ’ টাকা জরিমানা করে।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম বলেন, করোনাভাইরাস সংক্রমণ রোধে মাস্ক পরিধানের কোনো বিকল্প নাই। সরকারি নিষেধাজ্ঞা অমান্য করলেই জরিমানা গুনতে হবে।

কামরুজ্জামান আল রিয়াদ/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]