আমেরিকা প্রবাসী বিজ্ঞানীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০২:৩০ পিএম, ১৭ এপ্রিল ২০২১

সাতক্ষীরার শ্যামনগরে আমেরিকা প্রবাসী অণুজীব বিজ্ঞানী ড. আবু সিদ্দিকীর গ্রামের বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা বাড়ি থেকে ২৪ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৩ লাখ টাকা ও জমির দলিলপত্র লুট করে নিয়ে গেছে।

শনিবার (১৭ এপ্রিল) ভোরে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের আবাদ চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বাড়িতে বসবাসকারী আব্দুস সাত্তার জানান, রাত ২টার দিকে মুখোশ পরা পাঁচজন ডাকাত তাদের বাড়ির পশ্চিম দিকের পুরনো ভবনের কাঠের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এরপর অস্ত্রের মুখে তাদের তিনজনকে জিম্মি করে একটি অন্ধকার ঘরে আটকে রাখে।

এ সময় ডাকতরা বাড়ির কোথায় কী আছে জানতে চায়। একপর্যায়ে বাড়ির সবকিছু তছনছ করে ডাকাতরা। তারা চারটি আলমারি, দুইটি ওয়ারড্রপ, স্টিলের ড্রাম ভেঙে সেখান থেকে জমির সকল দলিলপত্র, নগদ ৩ লাখ টাকা এবং ২৪ ভরি স্বর্ণালঙ্কার লুট করে পালিয়ে যায়।

খবর পেয়ে শ্যামনগর থানার ওসি (তদন্ত) কাজী শহীদুল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান। এ ঘটনার তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

আহসানুর রহমান রাজীব/এফএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]