অজানা চর্মরোগে আক্রান্ত দরিদ্র নুরুজ্জামান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ১২:১৬ পিএম, ২২ এপ্রিল ২০২১

সাতক্ষীরা সদরের উপকূলীয় ইউনিয়ন বুড়িগোয়ালীনি গ্রামের মো. নুরুজ্জামান (৪০) গরিব ভ্যানচালক। পরিবারের একমাত্র উপার্জনক্ষম হিসেবে সংসারের হাল তার কাঁধেই। স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে নিয়ে টেনেটুনে চলে নুরুজ্জামানের জীবন। কিন্তু বর্তমানে করোনা মহামারিতে তার কাটা ঘাঁয়ে নুনের ছিটা হয়েছে অজানা এক চর্মরোগ।

নুরুজ্জামানের পারিবারিক সূত্রে জানা যায়, ৫ মাস আগে প্রথমে হালকা চুলকানি হয়। চুলকানির পরিমাণ বাড়তে বাড়তে এক পর্যায়ে তার সমস্ত শরীরে ঘাঁয়ের মতো ছড়িয়ে পড়ে। এমনকি বাদ নেই পায়ের তালুও। নখগুলো একপ্রকার পচে গিয়েছে। সারারাত বিছানায় শুয়ে কাতরাতে থাকেন, ঘুম নেই দু’চোখে।

jagonews24

স্থানীয় ডাক্তার দেখিয়ে ওষুধ খেয়েও কোনো কাজ হয়নি। উন্নত চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন। এমতাবস্থায় তিনি চিকিৎসার জন্য সমাজের বিত্তবান ও মানবিক মানুষের সাহায্য কামনা করেছেন।

তিনি বলেন, আমি আগের মতো সুস্থ স্বাভাবিক জীবনযাপন করতে চাই। আমার সংসারের অবস্থা বর্তমানে করুণ। চিকিৎসা অনেক ব্যয়বহুল৷ যা আমার পরিবারের পক্ষে সম্ভব না।

আহসানুর রহমান রাজীব/এফএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]