পুকুরে মিলল নিখোঁজ যুবকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ০২ জুন ২০২১

বাগেরহাটের মোরেলগঞ্জে নিখোঁজ সাকিব মোল্লা (১৬) নামের এক মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বুধবার (২ জুন) দুপুরের দিকে তার বাড়ি থেকে প্রায় ১০ কিলোমিটার দূরের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার (১ জুন) সকাল ৮টায় ঘর থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি। একইদিন বেলা ১১টায় বাড়ির সামনের একটি খালপাড় থেকে তার ব্যবহৃত জুতা ও ব্রাশ উদ্ধার করা হয়।

নিহত সাকিব উপজেলার জিউধরা ইউনিয়নের জামিরতলা গ্রামের দিনমজুর আব্দুল মান্নান ওরফে মনা মোল্লার ছেলে। সে স্থানীয় একটি মাদরাসার ছাত্র।

সাকিবের বাবা মান্নান মোল্লা বলেন, সাকিব সকালে হাত-মুখ ধোয়ার জন্য ব্রাশ নিয়ে বের হয়। ছোটবেলা থেকে মৃগী রোগে আক্রান্ত ছিল সে।

ফায়ার সার্ভিস মোরেলগঞ্জ স্টেশন কর্মকর্তা সঞ্জয় কুমার দেবনাথ বলেন, নিখোঁজ হওয়ার স্থান থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে ভাসমান অবস্থায় সাকিবের মরদেহ উদ্ধার করা হয়।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, সাকিবের মরদেহ উদ্ধার হয়েছে। পরিবার চাইলে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।

শওকত আলী বাবু/এসএমএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]