মাদারীপুরে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ১৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ১২ জুন ২০২১

মাদারীপুরে একই স্থানে মানববন্ধন আয়োজনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় পুলিশসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

শনিবার (১২ জুন) ঢাকা-বরিশাল মহাসড়কের কলাবাড়ি স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আটটি মোটরসাইকেল ও বেশ কিছু ব্যবসাপ্রতিষ্ঠান ভাঙচুর করা হয়।

jagonews24

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের বাবা বীর মুক্তিযোদ্ধা মৌলভী আছমত আলী খানকে নিয়ে কটূক্তি করায় মাদারীপুরে বেশ কিছুদিন ধরে মানববন্ধন করছেন তার সমর্থকরা। শনিবার কটূক্তিকারী জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লার পদত্যাগের দাবিতে মহাসড়কের কলাবাড়ি স্ট্যান্ড এলাকায় মানববন্ধন আয়োজন করে শাজাহান সমর্থকরা। একই স্থানে শাহাবুদ্দিন মোল্লার সমর্থকরা মানববন্ধন করতে গেলে দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায় দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এ সময় আটটি মোটরসাইকেল ও আশপাশের ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করা হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় দুই পুলিশসহ ১৫ জন আহত হন।

jagonews24

মাদারীপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) চৌধুরী রেজাউল করিম বলেন, এখন পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ কে এম নাসিরুল হক/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]